দৈনিক সাতক্ষীরার সংবাদ
ঢাকামঙ্গলবার , ৬ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কলারোয়ায় ৩ কোটি টাকার এলএসডি ও হেরোইনসহ আটক এক

নিজস্ব প্রতিনিধি
জুন ৬, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার মাদ্রা সীমান্ত এলাকা থেকে প্রায় তিন কোটি টাকা মূল্যের চার বোতল ভারতীয় এলএসডি (লাইসারজিক অ্যাসিড ডিথালামাইড) ওষুধ ও এক কেজি হেরোইনসহ হাসানুজ্জামান নামে এক সাবেক ইউপি সদস্যকে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার (৬ জুন) ভোরে উপজেলার মাদ্রা সীমান্তের চান্দা নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চোরাকারবারী হাসানুজ্জামান (৪০), সে কলারোয়া উপজেলার সোবরিয়া ইউনিয়নের চান্দা গ্রামের কিসমত আলীর ছেলে।

বিজিবি জানায়, কলারোয়া উপজেলার মাদ্রা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বিপজ্জনক মাদক এলএসডির একটি বড় চালান আনা হয়েছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার আবু তাহের পাটোয়ারীর নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়।

এসময় মাদ্রা সীমান্তের চান্দা নামক স্থান থেকে চার বোতল এলএসডি ও এক কেজি হেরোইনসহ পাচারকারী হাসানুজ্জামানকে আটক করা হয়। জব্দকৃত এলএসডি মাদক ও হেরোইনের আনুমানিক বাজার মূল্য প্রায় ৩কোটি টাকা।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, আটক সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে কলারোয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের জন্য প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইল। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।