দৈনিক সাতক্ষীরার সংবাদ
ঢাকাশুক্রবার , ৯ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার কলারোয়ায় সাড়ে ৪ বছরের শিশু কন্যাকে জোর পূর্বক র্ধষণ চেষ্টার আসামী আটক

নিজস্ব প্রতিনিধি
জুন ৯, ২০২৩ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরার কলারোয়ায় সাড়ে ৪ বছরের শিশু কন্যাকে টাকা ও চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে জোর পূর্বক র্ধষণের চেষ্টা করী আসামীকে আটক করেছে র‌্যাব-৬।

আটককৃত আসামীর নাম মোঃ আলফাজ হোসেন(৪৫), সে কলারোয়া থানার বাসিন্দা।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার জানান, গত ০৬ জুন ভিকটিম সাড়ে চার বছরের শিশু কন্যাকে তাদের বসত ঘরে রেখে তার মাসহ পরিবারের লোকজন কাজের উদ্দেশ্যে বাইরে যায়।

সেই সুযোগে আসামী আলফাজ তাদের বসতঘরে প্রবেশ করে ভিকটিমকে টাকা দেওয়ার ও চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ভিকটিমের শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দেয় এবং জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এসময় ভিকটিম কান্নাকাটি শুরু করলে আসামী তাকে ভয়ভীতি দেখিয়ে দ্রুত পালিয়ে যায়। ভিকটিম তার মায়ের নিকট বিস্তারিত ঘটনা বলে।

এ বিষয়ে ভিকটিমের বাবা বাদী হয়ে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় আসামীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ০৮ জুন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপি ঢাকার খিলখেত থানা এলাকায় অভিযান পরিচালনা করে র্ধষণ চেষ্টা মামলার আসামীকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত ঘটনার সাথে জড়িত থাকার বিষয় স্বীকার করে।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প থেকে আরও জানান, আটককৃত আসামীকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইল। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।