দৈনিক সাতক্ষীরার সংবাদ
ঢাকাশুক্রবার , ২৪ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ১১১ বোতল ফেন্সিডিলসহ এক মহিলা আটক

দৈনিক সাতক্ষীরার সংবাদ
নভেম্বর ২৪, ২০২৩ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধিঃ
সাতক্ষীরার দেবহাটায় গোয়েন্দা পুলিশ ডিবি’র অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, আইন-শৃঙ্খলা রক্ষা ও সহযোগিতায় বিশেষ অভিযানে ১১১ বোতল ফেন্সিডিলসহ এক মহিলা আটক।

আজ শুক্রবার (২৪ নভেম্বর) দুপুর পোনি ৩টার দিকে দেবহাটা থানাধীন কামটা সাকিনস্থ মোঃ নাজির উদ্দিন গাজীর একতলা বিশিষ্ট বিল্ডিং বাড়ির ভাড়া বাসা থেকে আসামীকে আটক করা হয়।

আটককৃত আসামীর নাম মোছাঃ রেশমা খাতুন (৪৫), সে কালিগঞ্জ থানার বারদাহ গ্রামের মোঃ আলী নেওয়াজ গাজীর স্ত্রী।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র অফিসার ইনচার্জ (ওসি) তারেক ফয়সাল ইবনে আজিজ এর নেতৃত্বে সাতক্ষীরা জেলার দেবহাটা থানা এলাকায় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, আইন-শৃঙ্খলা রক্ষা ও সহযোগিতায় বিশেষ অভিযান চলাকালে। এসআই(নিঃ)/মোঃ আহম্মদ কবির, এএসআই(নিঃ)/ মোঃ মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান চালায়। এসময় আসামীকে ভাড়া বাসা থেকে ১১১ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

এঘটনায় দেবহাটা থানার মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১০ , তারিখ- ২৪/১১/২০২৩ ইং, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ সালের ৩৬(১) টেবিলের ১৪(গ)/৪১ এর একটি নিয়মিত মামলা রুজু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইল। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।