দৈনিক সাতক্ষীরার সংবাদ
ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় নিহতের ঘটনায় ট্রাকচালকসহ হেলপার আটক

দৈনিক সাতক্ষীরার সংবাদ
নভেম্বর ২৬, ২০২৩ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধিঃ
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় নাগরিক নিহতের ঘটনায় অভিযুক্ত ট্রাকচালক ও হেলপারকে ২৪ ঘণ্টার মধ্যে আটক করেছে র‍্যাব।

আজ রোববার (২৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় র‍্যাব।

এর আগে শনিবার (২৫ নভেম্বর) সকাল ৮টায় সাতক্ষীরা বিজিবি ক্যাম্পের সামনে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভারতীয় প্রকৌশলী ও তার স্ত্রী ঘটনাস্থলে নিহত হন। এরপর শনিবার রাত সাড়ে ৩টায় সাতক্ষীরার কালীগঞ্জ থেকে চালক ও হেলপারকে আটক করে র‍্যাব।

আটককৃতরা হলেন, রেজাউল করিম (৩৮) ও ইয়াকুব হোসেন (২২)। তারা সবাই কালিগঞ্জ উপজেলার বাসিন্দা।

র‍্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার এএসপি নাজমুল হক বলেন, গতকাল শনিবার সকাল সাতক্ষীরা-খুলনা মহাসড়কে বিজিবি ক্যাম্পের সামনে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুই ভারতীয় নাগরিক নিহত হন।

নিহতরা হলেন ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ি এলাকার অসীম কুমার বিশ্বাস ও তার স্ত্রী ছবি বিশ্বাস। এতে গুরুতর আহত হন প্রাইভেটকারটির চালক রফিকুল ইসলাম সজীব। অসীম কুমার বিশ্বাস খুলনা-মোংলা রেলপথ প্রজেক্টে প্রকৌশলী হিসেবে কাজ করতেন।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর থেকেই ঘাতক ট্রাকের চালক পালিয়ে যান। গোপন সংবাদের ভিত্তিতে ২৪ ঘণ্টার মধ্যে তাদের আটক করা হয়। আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য চালক ও হেলপারকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইল। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।