দৈনিক সাতক্ষীরার সংবাদ
ঢাকাবুধবার , ২৩ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রতিদিন নিজের সামর্থ্যকে অতিক্রম করুন -শেখ মফিজুর রহমান, সিনিয়র জেলা ও দায়রা জজ সাতক্ষীরা

দৈনিক সাতক্ষীরার সংবাদ
ফেব্রুয়ারি ২৩, ২০২২ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধিঃ
সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন, প্রতিদিন নিজের সামর্থ্য কে অতিক্রম করুন। তিনি বলেন, অন্যের সাথে প্রতিযোগিতা নয়, প্রতিযোগিতা হবে নিজের সাথে নিজের। অন্যের সাথে প্রতিযোগিতা করলে শত্র“তা সৃষ্টি হয়, এতে শক্তির অপচয় ঘটে। বিচারপ্রার্থীদের সর্বোচ্চ অগ্রাধিকার প্রদানের জন্য তিনি উপস্থিত বিচারক ও কর্মচারীদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

তিনি আরো বলেন, একটি কল্যাণকর রাষ্ট্র গঠনে বিচার বিভাগ অনবদ্য ভূমিকা পালন করে যাচ্ছে যা আমাদের অব্যাহত রাখতে হবে। গত মঙ্গলবার অপরাহ্নে জেলা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে সাতক্ষীরার বিচার বিভাগের আয়োজনে চারজন বিচারকের বদলিজনিত বিদায় উপলক্ষে “বিদায় অনুষ্ঠানে” সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন সাতক্ষীরার বিচার বিভাগের অভিভাবক।

এ সময় উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের (জেলা ও দায়রা জজ) বিচারক এমজি আজম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ুন কবীর, অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিশ্বনাথ মন্ডল সহ সাতক্ষীরার জজশীপ ও ম্যাজিষ্ট্রেসির সকল বিচারক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বিদায়ী বিচারকরা হলেন, জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ) সালমা আক্তার, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুমনা পাল, সহকারী জজ মোঃ ইমরান আহম্মেদ ও সহকারী জজ মোঃ মারুফ হাসান।

অনুষ্ঠানের সভাপতি সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বিদায়ী বিচারকদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইল। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।