দৈনিক সাতক্ষীরার সংবাদ
ঢাকাবুধবার , ৯ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শ্যামনগরে নকিপুর ক্রিকেট জয়েন্টথস’র উদ্যোগে বঙ্গবন্ধু টি-টেন ইউনিয়ন কাপ ক্রিকেট টুর্নামেন্টে উদ্বোধন

দৈনিক সাতক্ষীরার সংবাদ
মার্চ ৯, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মেহেদী হাসান মারুফ, শ্যামনগরঃ
সাতক্ষীরার শ্যামনগরে নকিপুর ক্রিকেট জয়েন্টথস এর আয়োজনে মহান স্বাধীনতা ও মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে বর্ণিল আয়োজনে শুরু হয়েছে বঙ্গবন্ধু টি-টেন ইউনিয়ন কাপ ক্রিকেট টুর্নামেন্টে।

বুধবার (৯ মার্চ ) সকাল ১০টায় শ্যামনগর নকিপুর জমিদার বাড়ি ক্রিকেট মাঠে ফিতা কেটে ও কবুতর উড়িয়ে এর উদ্বোধন করেন সাতক্ষীরা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জগলুল হায়দার।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট আয়োজন কমিটির আহবায়ক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাবেক ক্রিকেটার আলহাজ্ব জি এম আকবর কবির।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. আব্দুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাইদুজ্জামান সাঈদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) মোঃ আমিনুর রহমান, শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ জহুরুল হায়দার বাবু, থানা অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন টুর্নামেন্টে পরিচালনা কমিটির সদস্য সচিব এস এম সায়েদ-বীন-হায়দার রাজীব, বীর মুক্তিযোদ্ধা দেবী রঞ্জন মন্ডল, শ্যামনগর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুল ইসলাম, অধ্যাপক আবুল কাসেম, ড. আনসার আলী, সাংবাদিক আফজালুল হক, প্রভাষক মোশারফ হোসেন, সাংবাদিক সিরাজুল ইসলাম, সুন্দরবন সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক বেলাল হোসেন, এস এম ফেরদাউস হায়দার, ফিরোজ হোসেন, দেবাশীষ মুখার্জী, মোস্তাহিদুর সুমন, একরামুল লায়েস, হাসানুজ্জামান হাসান, সাদ্দাম হোসেন প্রমুখ।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে শ্যামনগর নকিপুর জমিদারবাড়ির ক্রিকেট মাঠ সাবেক এবং বর্তমান ক্রিকেট খেলোয়াড়দের এক মিলনমেলায় পরিণত হয়।

এই টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাবেক ক্রিকেটারদের সমন্বয়ে শ্যামনগর লিজেন্ড রেড বনাম শ্যামনগর লিজেন্ড গ্রীণ টি-টোয়েন্টি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

নির্ধারিত কুড়ি ওভারে উভয় দল ১৯৮ রান করায় খেলাটি টাই হয়।টুর্নামেন্টের ফাইনাল রাউন্ডে উভয় দলের মধ্যে খেলাটি আবারো অনুষ্ঠিত হবে। আম্পিয়ার ছিলেন অমিত হাসান বিল্লু ও নুর হোসেন।

আগামীকাল বৃহস্পতিবার (১০ মার্চ) উপজেলার নকিপুর জমিদার বাড়ি ক্রিকেট মাঠ, নওয়াবেকী স্কুল মাঠ, নুরনগর ক্রিকেট মাঠ ও মুন্সিগঞ্জ ক্রিকেট মাঠ এই ৪টি ভেন্যুতে একযোগে ৪টি গ্রুপের মাধ্যমে গ্রুপ পর্যায়ে খেলা শেষে সোমবার (১৪ মার্চ) নকিপুর জমিদারবাড়ি ক্রিকেট মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইল। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।